News

নতুন কার্যকরী কমিটি নির্বাচন

110

দুলাই উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক সভা শুক্রবার (৩১.১২.২০২১) রাজধানীর মোহাম্মদপুরে অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয়ের সকল সাবেক ও বর্তমান শিক্ষার্থী ও শিক্ষকদের ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানানো হয়। 

সভায় সিদ্ধান্ত নেয়া হয়, চলতি জানুয়ারি মাসের শেষ সপ্তাহে অ্যাসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি নির্বাচন করা হবে। গঠনতন্ত্র অনুযায়ী অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা নির্বাচনে প্রার্থী ও ভোটার হতে পারবেন। সভায় সিদ্ধান্ত নেয়া হয়, যারা আগামী ২০ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে সদস্য হবেন, তারাও নির্বাচন প্রক্রিয়ায় অংশ নিতে পারবেন। এরপর যারা সদস্য হবেন তারা পরবর্তী নির্বাচনে অংশ নিতে পারবেন। সদস্য হওয়ার যোগ্যতা দুলাই উচ্চ বিদ্যালয় থেকে অবশ্যই এসএসসি পাস করতে হবে। 

সাধারণ সদস্য ফি বাৎসরিক ৫০০.০০(পাঁচশত) টাকা এবং আজীবন সদস্য ফি এককালীন ৫,০০০.০০(পাঁচ হাজার) টাকা। দুলাই উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ওয়েব সাইটের ঠিকানা- https://www.dhsaa-bd.org, ফেইসবুক গ্রুপ ও পেজ Dulai High School Alumni Association এবং হোয়াটসআপ গ্রুপ DHSAA. নির্বাচনের পর স্কুলের বর্তমান শিক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ নানা কর্মসূচি শুরু করবে অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

 সবার সুস্বাস্থ্য কামনায়- দুলাই উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী আক্কাস আলীর পক্ষে যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান।

First time visitor

Find out more about the Dulai High School Alumni Association

Dulai High School Alumni Association (DHSAA)
Address
Jayeeta Neer, 21/18 Babor Road, Block-B, Mohammadpur, Dhaka-1207
Phone: 01712526808, 01712676494
Email: info@dhsaa-bd.org


Copyright © 2024 dhsaa. All Rights Reserved.
Developed by bddevs